শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে নগরীতে একটি বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহীতে নগরীতে একটি বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নগরীতে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন লিলি হলের মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃতের নাম নাজমুল ইসলাম (২৬)। তিনি নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ উত্তরপাড়ার নাজিমুদ্দিনের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহী এর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে কাশিয়াডাঙ্গা থানাধীন লিলি হলের মোড় এলাকায় অভিযান চালায়। এসময় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ নাজমুলকে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম – ৩১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply